মঙ্গলবার, ৩০ জুন, ২০১৫

❄কয়রায় জামায়াতের আমীরের স্ত্রীসহ ১৫০ নারীর বিরুদ্ধে মামলা❄

❄কয়রায় জামায়াতের আমীরের স্ত্রীসহ ১৫০ নারীর বিরুদ্ধে মামলা❄
৩০/০৬/২০১৫❄

কয়রায় বোমাসহ ২৪ গৃহবধূ ‌কে গ্রেপ্তারের ঘটনায় খুলনা দক্ষিণ জেলা জামায়াতের আমীর ও কয়রা উপজেলা চেয়ারম্যান আ খ ম তমিজ উদ্দিনের স্ত্রী শাহিদা খাতুনসহ ২৮ জনের নাম উল্লেখপূর্বক ১০০-১৫০ জন অজ্ঞাতনামা আসামি করে মামলা করা হয়েছে।

কয়রা থানার এসআই আলাউদ্দিন বাদি হয়ে ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৪,৫ ও ৬ ধারায় এ মামলা করেন। এজহারভুক্ত অপর আসামিরা হলো, ফাতেমা বেগম, তানজিলা, সাকিলা, আছিয়া, আসমা বানু, শাহিনা পারভীন, মমতাজ পারভীন, হালিমা পারভীন, আসুরা বেগম, মরিয়ম বেগম, তহুরা খাতুন, জহুরা খাতুন, তাসলিমা বেগম, তাসলিমা বেগম-২, মোমেনা খাতুন, কোহিনুর বেগম, খালেদা বেগম, আনোয়ারা বেগম-১, আনোয়ারা বেগম-২, নাজমা বেগম, ইসমত আরা, ফরিদা বেগম, লাইলী বেগম, জাকিয়া বেগম, তাসলিমা খাতুন, খাদিজা ও নূরুন নাহার। এ ছাড়া ১০০-১৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব নিয়েছেন এসআই প্রবীণ।
আসামিদের আইনজীবী মোস্তাফিজুর রহমান বলেন, কয়রা আদালতে বিচারক না থাকায় আসামিদের জামিনের শুনানি হয়নি। আসামিদের আদালতের মাধ্যমে খুলনা কারাগারে পাঠানো হয়। রোববার দুপুরে কয়রা উপজেলা সদরের গোবরা গ্রামের মাওলানা আবদুর হাই এর বাড়ি থেকে গৃহবধূসহ ২৪ জনকে গ্রেপ্তার করা হয়। কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্রনাথ সরকার জানান, জামায়াতের নারীকর্মীরা ওই বাড়িতে গোপনে বৈঠকে বসে। গোপন সংবাদের ভিত্তিতে বাড়িটি ঘেরাও করে ২৮ জনকে আটক করা হয়। ২৮ জনের মধ্যে ৪ জনের বয়স কম হওয়ায় তাদেরকে ছেড়ে দেয়া হয়। এবং ঘটনাস্থল থেকে ৩টি বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।
এ ঘটনায় এসআই আলাউদ্দিন বাদি হয়ে খুলনা দক্ষিণ জেলা আমীর ও কয়রা উপজেলা চেয়ারম্যান আ খ ম তমিজ উদ্দিনের স্ত্রী শাহিদা খাতুনসহ ২৮ জনের নাম উল্লেখপূর্বক ১০০-১৫০ জন অজ্ঞাতনামা আসামি করে মামলা করেছে। এ মামলায় আটককৃত ২৪ জনকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। এজাহারনামীয় চারজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

A post by ॥Welcome to Paikgacha॥

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন