মঙ্গলবার, ১৪ জুলাই, ২০১৫

পাইকগাছায় হাত-পা বেঁধে পিটিয়ে যুবককে হত্যা

কয়রা সংবাদ : উপজেলার পল্লীতে প্রেমিকার পিতার বাড়ির লোকজন বাড়িতে ডেকে নিয়ে হাত-পা বেঁধে পিটিয়ে মুখে বিষ ঢেলে প্রেমিক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হৃদয়বিদারক এই ঘটনাটি গতকাল সোমবার দুপুরে উপজেলার কপিলমুনি ইউনিয়নের বিরাশী গ্রামে ঘটেছে। হতভাগা যুবকের নাম মিঠু গাজী (২৮)। নিহত মিঠু পার্শ্ববর্তী সিলেমানপুর গ্রামের জনৈক বাক্কার গাজীর পুত্র।
এলাকাবাসি সূত্রে জানা গেছে, বিরাশী গ্রামের ধনাঢ্য হোসেন আলী গাজী ওরফে হোসেন কবিরাজ’র কন্যার সাথে ২/৩ বছরযাবৎ প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি উভয় পরিবারের সদস্যরা জানতো। নিহত মিঠুর মা আলেয়া বেগম বলেন, হোসেন কবিরাজের বাড়িতে আমাকে (মিঠু) ডেকে পাঠিয়েছে এমন কথা জানালে আমি তাকে সেখানে যেতে বারন করি। মিঠুর পিতা বাক্কার গাজী বলেন, বেলা সাড়ে ১২টার দিকে মিঠু আমাকে ফোন দিয়ে বলে, আব্বা হোসেন কবিরাজের বাড়িতে তিন-চার জন আমাকে মেরে আমার গালে (মুখে) বিষ ঢেলে দিয়েছে। আব্বা আমাকে বাঁচাও, আমাকে বাঁচাও বলে কাঁদতে থাকে। মিঠুর পিতা হোসেন কবিরাজের বাড়িতে পৌঁছানোর আগেই এলাকাবাসি মিঠুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তবে মিঠুর অবস্থা বেগতিক দেখে ডাক্তাররা তাকে দ্রুত খুলনায় নেয়ার পরামর্শ দেন। সাথে সাথে তাকে নিয়ে খুলনার উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে আগড়ঘাটা বাজার এলাকা পর্যন্ত পৌঁছালে মিঠু মৃত্যুর কোলে ঢলে পড়ে। থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনায় প্রেরণ করেছে। লাশের সুরোতহাল রিপোর্ট প্রস্তুতকারী থানার দারোগা আবু সাঈদ বাক্কার গাজীর মোবাইলে রেকর্ডকৃত মিঠুর আকুতি শুনেছি স্বীকার করে বলেন, নিহতের শরীরে কিছু দাগের চিহ্ন পাওয়া গেলেও কিসের দাগ তা নিশ্চিৎ হওয়া যায়নি।
এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন